PUBG Lite Realised in Bangladesh

PUBG Lite Realised in Bangladesh

Have a good news.! PUBG Mobile Game has realised PUBG Lite edition in Bangladesh, Brunei, Cambodia, Laos and Myanmar. And very soon Tencent Games com

Best Gaming Smartphone of 2020 – Gaming Smartphone of January 2020
How to get always on Display on Any Android । Bangla । ITBAJ
Xiaomi MIUI 11 – What’s new in MIUI 11 – কী কী থাকছে MI UI 11 এ – ITBAJ
Have a good news.! PUBG Mobile Game has realised PUBG Lite edition in Bangladesh, Brunei, Cambodia, Laos and Myanmar. And very soon Tencent Games company will realise PUBG lite beta in Indonesia, Malaysia, Philippines, Singapore, and Thailand.

রিসেন্টলি টেনসেন্ট গেমস তাদের পাবজি লাইট বেটা ভার্সন বাংলাদেশের জন্য উন্মুক্ত করেছে। এখন চাইলে বাংলাদেশী পাবজি গেমার গুলোও পাবজি লাইট ভার্সনট প্লেস্টোর থেকে ডাউনলোড করে নিয়ে খেলতে পারবেন। এক্ষেত্রে কোন ভিপিএন বা অন্য কোন ট্রিকস এর প্রয়োজন পড়বেনা। শুধুমাত্র প্লেস্টোরে PUBG Lite লিখে সার্চ করলেই পেয়ে যাবেন পাবজি লাইট বেটা এডিশন গেমটি।

পাবজি মোবাইল ভার্সন এবং লাইট ভার্সন এর মধ্যে কি পার্থক্য থাকছে?

বেসিক্যালি পাবজি ও পাবজি লাইটের মধ্যে তেমন কোন পার্থক্য লক্ষ্য করা যায়নি। তবে পাবজি মোবাইল ভার্সনে আছে তিনটা গেমিং মোড এবং পাবজি লাইটে আছে দুইটা গেমিং মোড যেটা আমাকে আশাহত করেছে। পাবজি লাইটের performance ছিল অসাধারন। তেমন কোন ল্যাক চোখে পড়েনি তবে, গ্রাফিক্স টা পাবজি মোবাইল এর তুলনায় পাবজি লাইটে অনেক কম ছিল যেকারনে পাব্জি লাইট পাবজি মোবাইলের মতো এতটা রিয়েলস্টিক মনে হয়নি। তবে যাদের মোবাইল ফোনের কনফিগারেশন অনেক কম তাদের দিক চিন্তা করলে পাবজি লাইট অনেক এগিয়ে আছে। কারন ১ জিবি র‍্যামেও চলবে এই পাবজি লাইট গেমটি।

COMMENTS

WORDPRESS: 0
    DISQUS: 0